You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে শেষ হয়েছে ৩ দিনের উন্নয়ন মেলা

সারাদেশের ন্যায় শেরপুরে ৩ দিনের উন্নয়ন মেলা শেষ হয়েছে। আজ সন্ধ্যায় স্টল মূল্যায়ন, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মেলার সমাপ্তি ঘটে।
উন্নয়ন মেলার সমাপনী দিনে এনডিসি মাসুদ রানা ও সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় মূল আলোচনা করেন স্থানীয় সরকারের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম (উপ-সচিব)।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার খালিদ বিন নূর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এবিএম এহছানুল মামুন ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণে সরকারের বিশেষ উদ্যোগ এবং গৃহীত উন্নয়ন কার্যক্রমের বিষয়ে আলোচনা করেন।
পরে আলোচনা শেষে পুরষ্কার বিতরণ ও শেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান “আমরা করব জয়” পরিবেশিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!