শেরপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেরপুরে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে ২০ ফেব্রুয়ারী সোমবার বিকালে শেরপুর জেলা শাখার আয়োজনে শহরের শিল্পকলা একাডেমি থেকে একটি আনন্দ র‌্যালি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা পরিষদ মিলনায়তনে শেষ হয়। সেখানে আমন্ত্রিত অতিথিরা প্রতিষ্ঠাবার্ষীকির কেক কাটেন ।

এসময় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের শেরপুর জেলা শাখার আহবায়ক গোলাম শাহারিয়ার রবিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল মেহেদি, যুবলীগ নেতা আব্দুল মতিন ও শেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাট প্রমুখ।

উল্লেখ্য ,১৯৮৯ সালের ২০ ফেব্রুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কণিষ্ঠ পুত্র এবং বর্তমান প্রধানমন্ত্রি শেখ হাসিনার ছোট ভাই শহীদ শেখ রাসেলের স্মৃতিকে ধারন করে এই শিশু কিশোর সংগঠনটি কার্যক্রম শুরু করে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের