শেরপুরে শুরু হয়েছে দুইদিনব্যাপি শিশুমেলা

শেরপুরে দুইদিন ব্যাপি শিশু মেলা শুরু হয়েছে । শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম( ৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় আজ সকালে এ উপলক্ষ্যে আয়োজিত বর্ণঢ্য র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন।

র‌্যালিটি ডিসি উদ্যান থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন ।

জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাতের স্বাগতিক বক্তব্যের মধ্য দিয়ে বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে অতিরিক্ত পুলিশ সুপার খালিদ বিন নূর , অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল, শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আতিউর রহমান মিতুল, জেলা আইনজীবি সমিতির সভাপতি ও প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার বক্তব্য রাখেন।

১৪ মে ও ১৫ মে অনুষ্ঠিত এ শিশু মেলায় বির্তক প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা, কবিতা আবৃত্তি ,চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচি রয়েছে । এছাড়াও শিশুদের সচেতনেতার জন্য বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের ১৭ টি স্টলও রয়েছে।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের