You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে শুদ্ধাচার পুরস্কার পেলেন ডিডিএলজি ও সদর ইউএনও

কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার স্বীকৃতিস্বরূপ জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০১৮ পেয়েছেন শেরপুরের দুজন। তারা হলেন-স্থানীয় সরকারের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুর রহমান। জাতীয় শুদ্ধাচার নীতিমালা-২০১৭ অনুসরণ করে তাদের এ পুরস্কার দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন তাদের হাতে পুরস্কার তুলে দেন।

স্বচ্ছতা, জবাবদিহিতা, কর্মদক্ষতা সার্বিক বিচারে প্রতি বছর শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।২০১৭-১৮ বছরের সার্বিক বিবেচনায় জেলা পর্যায়ে সর্বোচ্চ নাম্বার পেয়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হন স্থানীয় সরকারের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম ও উপজেলা পর্যায়ে সার্বিক বিবেচনায় সর্বোচ্চ নাম্বার পেয়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান।

এছাড়ও জেলা ও উপজেলা পর্যায়ে দুইজন কর্মচারীকে এই পুরস্কার দেওয়া হয়। তারা হলেন- জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী জনাব লাইলা ইয়াসমিন ও ঝিনাইগাতি ইউএনও অফিসের সহকারী জনাব ক্লেমেন্ট রাখসাম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ও উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!