শেরপুরে শিশু ধর্ষন মামলার রায়ে এক জনের যাবজ্জীবন

শেরপুরে শিশু ধর্ষন মামলার রায়ে মনির হোসেন নামে এক ব্যাক্তির যাবজ্জীবন কারাদন্ড এবং ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। আজ ১০ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে শিশু আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোসলে উদ্দিন এ রায় দেন।

আদালত সূত্রে জানাগেছে, নকলা উপজেলার পাইসকা গ্রামের দরিদ্র পরিবারের ১০ বছর বয়সী শিশু কন্যা পার্শ্ববর্তী মাওরা গ্রামে তার নানীর বাড়িতে বেড়াতে যায়। ২০১৫ সালের ২৬ জুন বেলা ১১ টার দিকে ওই শিশু কন্যাকে বাড়িতে একা রেখে তার নানী মাঠ থেকে গরু আনতে যায়। এসময় ওই শিশুর মামা আমু মিয়ার শ্যালক মনির হোসেন (২৬) ঘরে ঢুকে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

পরে নানী এসে শিশুকে কান্না করতে দেখে কান্না করার কারণ জানতে চাইলে নানীকে ধর্ষনের কথা জানায় শিশুটি। পরে তাকে নকলা হাসপাতালে ভর্তি করেন এবং ওই দিন শিশুটি’র বাবা রাশিদুল ইসলাম বাদী হয়ে নকলা থানায় মামলা দায়ের করেন। এরপর ২০১৬ সালের ২৯ নভেম্বর মামলার চার্জ গঠন হলে ৯ জন সাক্ষির সাক্ষ্য গ্রহন শেষে আদালত এ রায় প্রদান করেন।

মামলাটির রাষ্ট্রপক্ষে ছিলেন শিশু আদালতের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু এবং আসামী পক্ষে ছিলেন অ্যাডভোকেট পংকজ কুমার নন্দী।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের