You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে শিশু ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার

 

ছয় বছরের শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষন মামলায় ধর্ষক নবী হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ । গোপন সংবাদের ভিত্তিতে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল জেলার ঝিনাইগাতী উপজেলার ভটপুর এলাকা থেকে আজ সোমবার বিকালে ওই ধর্ষককে গ্রেফতার করে ।

পুলিশ জানায়, গত ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার বাজিতখিলা গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে। ওই শিশুটিকে স্থানীয় চার সন্তানের জনক নবী হোসেন নামে এক ব্যক্তি চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে গ্রামের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুটির ডাক-চিৎকারে তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধার করে। এ সময় ধর্ষক নবী হোসেন পালিয়ে যায়।

পরে ধর্ষকের প্রভাবশালি ভাই সায়েদ আলীসহ আত্মীয় স্বজন ঘটনাটি ধামাচাপা দিতে থানা-পুলিশকে না জানানোর জন্য শিশুটির পরিবারের ওপর চাপ প্রয়োগ করে। কিন্তু ধর্ষণের শিকার শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে গোপনে খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করে এবং ওইদিন বিকালেই সদর থানায় একটি মামলা দায়ের করা হলে আজ বিকালে পুলিশের বিশেষ তৎপরতায় তাকে গ্রেফতার করা হয় ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!