শেরপুরে শিশু তাহমিদ হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

শেরপুরে শিক্ষক দম্পতির সাড়ে তিন বছরের সন্তান শিশু তাহমিদ হাসান হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে । বিক্ষুব্ধ শিক্ষক সমাজের ব্যানারে আজ বিকেল তিনটার দিকে শহরের নিউমার্কেট থেকে থানামোড় পর্যন্ত এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে শেরপুরের বিক্ষুব্দ শিক্ষক সমাজ , শিক্ষার্থী, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনতা অংশগ্রহন করে।

এসময় চলমান আন্দোলনের সাথে একাত¦তা পোষণ করে বক্তব্য রাখেন শেরপুর মানবাধিকার কমিশনের সভাপতি ও সমাজ সেবিকা রাজিয়া সামাদ ডালিয়া, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, শেরপুর ডায়াবেটিকস হাসপাতাল সমিতির সাধারণ সম্পাদক ইমাম হোসেন ঠান্ডু, নাগরিক সংগঠন জনউদ্যোগের আহ্বায়ক শিক্ষাবিদ আবুল কালাম আজাদ, বিক্ষুব্ধ শিক্ষক সমাজের পক্ষে মানববন্ধনের আহ্বায়ক ইসরাত জাহান সম্পা প্রমুখ।
পরে সমবেত জনতার একাংশ জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে হত্যাকারীদের শাস্তির দাবীতে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ টি এম জিয়াউল ইসলামের কাছে স্বারকলিপি প্রদান করেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের