You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে শিশুর প্রতি সহিংসতা বন্ধে কর্মশালা

শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে ২৩ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ শেরপুর এডিপির আয়োজনে “আমিই পারি শিশুর প্রতি শারিরীক সহিংসতা” বন্ধ করতে এমন প্রতিপাদ্য নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, শেরপুর জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ছানুয়ার হোসেন, শিশু বিষয়ক কর্মকর্তা আসলাম খান ও ময়মনসিংহ রিজিওনাল চাইল্ড ফোরাম প্রেসিডেন্ট তনু শ্রী সরকার।

এসময় স্বাগত বক্তব্য রাখেন, ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ এডিপির সিনিয়র এডিপি ম্যানেজার সজল বৈদ্য। কর্মশালায় প্রধান অতিথি বলেন, বাড়ী, শিক্ষা প্রতিষ্ঠান এবং কর্মক্ষেত্রে শিশুদের ভালবাসা ও মমত্ববোধ দিয়ে গড়তে হবে। এই শিশুরাই দেশের আগামী দিনের সুনাগরিক এবং উজ্জল ভবিষ্যত।

তাই সবক্ষেত্রে তাদের প্রতি সহিংসতা, নির্যাতন বন্ধ ও বাল্য বিয়ে বন্ধ করতে স্ব স্ব ক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে হবে।

উক্ত কর্মশালায় শিক্ষক, এনজিও কর্মকর্তা, সমাজকর্মী, শিক্ষার্থী সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবীর মানুষ অংশগ্রহণ করে। শেষে বাল্য বিয়ের উপর এক নাটক প্রদর্শিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!