শেরপুরে শিশুদের মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী শপথগ্রহণ

শেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে মাদক, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়তে শিশুদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে শেরপুর পুলিশ লাইন্স মাঠে জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা পুলিশ আয়োজিত শিশু উৎসব ও ছবি মেলায় জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ২হাজার শিক্ষার্থী শপথ গ্রহণ করেন। শপথ পাঠ করান অনুষ্ঠানের সভাপতি ও পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম


অনুষ্ঠানের উদ্বোধন করেন শেরপুর পুনাকের সভানেত্রী আলেয়া ফেরদৌসী। উদ্বোধনের পর শেরপুর সীমান্তের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিশুদের অংশগ্রহণে নৃত্যানুষ্ঠান এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে দিনব্যাপী চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের গল্প বলা এবং বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার্স) রেজওয়ান দীপু, সহকারী পুলিশসুপার জাহাঙ্গীর আলমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, অভিভাবক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।