You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে শিশুকে যৌন নির্যাতন করার মামলায় এক বখাটের ৩ বছর সশ্রম কারাদন্ড-জরিমানা

শেরপুরে ৫ বছর বয়সী এক শিশুকে যৌন নির্যাতন করার দায়ে আলামিন (২০ ) নামে এক বখাটে যুবকের ৩ বছর সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড হয়েছে। টাকা না দিলে ওই যুবককে আরও ৬ মাসের কারাভোগ করতে হবে বলে আদেশ দেন বিচারক। দন্ডপ্রাপ্ত যুবক শ্রীবরদী উপজেলার হালুয়াহাটী গ্রামের ফরহাদ আলীর ছেলে। ২৬ জুলাই বুধবার দুপুরে শেরপুরের মূখ্য বিচারিক হাকিম মো. সাইফুর রহমান ওই রায় ঘোষনা করেন। এসময় আসামী আদালতে উপস্থিত ছিল।

আদালত ও মামলাসূত্রে জানা গেছে, ২০১০ সালের মার্চ মাসে ৫ বছর বয়সী ওই শিশুটিকে তাদের শোবার ঘরে ঢুকে প্রতিবেশী বখাটে আলামিন ঘুমন্ত অবস্থায় যৌন নির্যাতন করে। এসময় তাঁর বাবা বালিজুরি পাহাড়ে লাকরী আনতে গিয়েছিল।

শিশুটির মা ঋণ আনতে ভায়ডাংগা কৃষি ব্যাংকে ছিল। যৌন নির্যাতন করার সময় চিৎকার শুনে প্রতিবেশী ছালেহা বেগম এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। তাকে প্রথমে শ্রীবরদী ও পরে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় শিশুর বাবা বখাটে আলামিনকে একমাত্র আসামী করে দন্ডবিধির ৩৭৭ ধারায় আদালতে একটি মামলা করেন। একই বছর ৩ জুন শ্রীবরদী থানার উপ-পরিদর্শক আবুল কালাম অভিযোগ পত্র দাখিল করেন।

শেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!