শেরপুরে শিল্পপতি ইদ্রিস মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুরের শিল্পপতি ও ইদ্রিস এন্ড কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান আলহাজ্ব মো. ইদ্রিস মিয়ার বিরুদ্ধে সাবেক কর্মকর্তাদের মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগের ভিত্তিতে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত ষড়যন্ত্রমূলক খবরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) দুপুরে শেরপুর প্রেসক্লাবে ইদ্রিস এন্ড কোম্পানী লিমিটেডের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওই কোম্পানীর উপ-ব্যবস্থাপনা পরিচালক মোতাসিম বিল্লাহ আরিফ বলেন, কোম্পানীর সাবেক ডিএমডি আব্দুল কাদের ও প্রধান ক্যাশিয়ার সুফিয়া পারভীনের অনৈতিক সম্পর্ক গড়ে উঠে। পরে পর্যায়ক্রমে কোম্পানীর বিভিন্ন শাখা থেকে আব্দুল কাদের, মোস্তাফিজুর রহমান, আরফান আলী, আকমল হোসেন মদিন, বিল্লাল হোসেন, কোরবান আলী, এরশাদ আলী ও সুফিয়া পারভীন মিলে কোম্পানীর লক্ষাধিক টাকা আত্মসাৎ করে এবং তার প্রমান পায় কোম্পানী। সম্প্রতি আব্দুল কাদের ও সুফিয়া পারভীনের বিভিন্ন জায়গায় তাদের অনৈতিক কর্মকান্ডের ভিডিও চিত্র উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসলে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। পরে তারা পালিয়ে যায়। পরবর্তীতে সু-কৌশলে জামালপুর জেলা প্রেসক্লাবে অভিযুক্তরা সংবাদ সম্মেলন করে মিথ্যা তথ্য তুলে ধরে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যা আমাদের কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মো. ইদ্রিস মিয়ার সম্মানহানী হয়েছে।

সংবাদ সম্মেলনে ওই কোম্পানীর উপদেষ্টা মোঃ আব্দুস সালাম, ডিজি এম মোঃ কামরুজ্জামান রিপন, ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম, প্রধান সেলস ম্যানেজার মোঃ লুৎফর রহমান ঠান্ডা, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ জেলার কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।