শেরপুরে শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরে শিক্ষার মানোন্নয়নে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, ময়মনসিংহ অঞ্চলের সাথে শিক্ষক-কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল ১১ টায় শেরপুর সরকারী কলেজের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম রিয়াজুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাউশি ময়মনসিংহ অঞ্চলের পরিচালক প্রফেসর মো. আব্দুল মোতালেব।

শেরপুর সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়ার সঞ্চালনায় এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন শেরপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আছাদুজ্জামান, মাউশি ময়মনসিংহ অঞ্চলের উপ পরিচালক (কলেজ) ড. বিমল চন্দ্র সরকার, মাউশি ময়মনসিংহ অঞ্চলের সহকারী পরিচালক (কলেজ) মুহাম্মদ মোজাম্মেল হক, মাউশি ময়মনসিংহ অঞ্চলের সহকারী পরিচালক (মাধ্যমিক) মোহসিনা খাতুন, শেরপুর সরকারী কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান আকরাম হোসেনসহ শেরপুর সরকারী কলেজ ও শেরপুর সরকারী মহিলা কলেজের প্রায় শতাধিক শিক্ষক ও কর্মকর্তারা অংশ নেন।

মতবিনিময় সভায় বক্তারা শিক্ষার মানোন্নয়নে ডিজিটাল ক্লাশ রুম ব্যবহার, শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশ শিক্ষা উপযোগী করে তোলা ও শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের অধিক যত্নশীল এবং পাঠদানে সৃজনশীলতার উপর গুরুত্ব আরোপ করেন।

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের