শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আগমনী শোভাযাত্রা

শেরপুরে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আগমনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) দুপুুরে জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গোপাল জিউর মন্দির থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) বিল্লাল হোসেন, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিষদের আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুব্রত কুমার দে ভানু, চেম্বার অব কমার্সের নেতা প্রকাশ দত্ত প্রমুখ।

এছাড়াও জেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং সর্বস্তরের হিন্দু ধর্মাবলম্বি শত শত শিশু ও নারী-পুরুষসহ পুলিশ, র‌্যাব ও জেলার গণমাধ্যমকর্মীরা শোভাযাত্রায় উপস্থিত ছিলেন। শোভাযাত্রায় রঙবেরঙের ব্যানার, বিভিন্ন প্রতিমার প্রতিকৃতি এবং শিশুরা প্রতিমা সেজে অংশ নেয়।