You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে লন টেনিসের সমাপনী অনুষ্ঠিত


শেরপুরে প্রথম বারের মত ৮দিনব্যাপী নারীদের লন টেনিস প্রশিক্ষণ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠিত হয়েছে । আজ বিকেলে শেরপুর টেনিস ক্লাব প্রাঙ্গণে নানা কার্যক্রমের অানুষ্ঠানিকতার মধ্যদিয়ে এ প্রশিক্ষন কর্মসূচি শেষ হয় । এ প্রশিক্ষন কার্যক্রমটি ইউজিআইআইপি-৩ প্রকল্পের আওতায় GAP খাতের অর্থায়নে শেরপুর পৌরসভা বাস্তবায়ন করে ।

এ সমাপনী অনুষ্ঠানে শেরপুর পৌর সভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। এসময় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতি ও টেনিস ক্লাব সহ সভাপতি ডা: এমএ বারেক তোতা, পৌর সভার নির্বাহী প্রকৌশলী দেওয়ান মোঃ রেজাউল করিম, সচিব আবু লায়েছ, মোঃ বজলুল করিম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হক বক্তব্য রাখেন ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে টেনিস ক্লাব সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান পাপ্পু, যুগ্ম সম্পাদক সাব্বির আহম্মেদ, প্রেসক্লাবের নবনির্বাচিত সম্পাদক মেরাজ উদ্দিন, সাংবাদিক জিএইচ হান্নান ও সাংবাদিক হাকিম বাবুলসহ প্রশিক্ষণার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।
এসময় প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, পৌর সভার অর্থায়নে যে লন টেনিস প্রশিক্ষণ দেয়া হলো, এই কিশোরীরা ক্রীড়াঙ্গাণে একদিন জাতীয় এবং আন্তর্জাতিক ভাবে দেশের সুনাম বয়ে আনবে বলে আমি বিশ্বাস করি । এদের মধ্য থেকেই একদিন দেশ সেরা খেলোয়ার তৈরী হবে ।

সমাপনী অনুষ্ঠান শেষে জাতীয় টেনিস কোচার আসমত আলীসহ ১৬ কিশোরী প্রশিক্ষণার্থীর হাতে সম্মানী অর্থ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!