You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

শেরপুরে রাজু আহাম্মেদ (৩০) নামে এক যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু শেরপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান এডভোকেট আব্দুল মান্নানের ছোটভাই ও শেখহাটি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে।

আজ সকাল ৯ টার দিকে পৌরসভার দিঘারপাড় বল বল বাজার এলাকার রাস্তার পাশের একটি ধান ক্ষেত থেকে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ ।

পুলিশ ও পরিবার সুত্র জানায়, গতকাল সন্ধ্যার একটু পরে কেউ একজন ফোন করে পাওনা টাকা দেওয়ার কথা বলে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। বাড়ী থেকে বের হয়ে যাওয়ার কিছু সময় পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় এবং রাতে বাড়ী না ফিরলে স্বজনরা তাকে খোজাঁখোজিঁ করতে থাকলে আজ সকালে তার মরদেহ পড়ে আছে এমন খবর পায় স্বজনরা । পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে খুনের আলামত সহ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো: নজরুল জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড বলে মনে হয়েছে। কারণ তার গলায় উরনা দিয়ে ফাসঁ লাগানো হয়েছে,গলায় ছুরি দিয়ে আঘাতের চিহৃ রয়েছে। আমরা হত্যাকান্ডে ব্যবহিৃত ছুরি ও মোবাইল সহ বেশ কিছু আলামত সংগ্রহ করেছি । আশা করছি দ্রুততম সময়ে এই খুনের রহস্য উৎঘাটন করতে পারবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!