You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে যুগ্ম জেলা জজের মোবাইল ছিনতাই মামলায় ৩ যুবকের কারাদন্ড


শেরপুরের যুগ্ম জেলা জজ সুদীপ্তা সরকারের মোবাইল ছিনতাই মামলায় ৩ যুবকের ৪ বছরের সশ্রম কারাদন্ড হয়েছে। ৫ জুলাই বুধবার দুপুরে শেরপুরের যুগ্ম জেলা জজ-১ হারুন-অর-রশিদ আদালতে ওই রায় ঘোষণা করেন। দন্ডিতরা হচ্ছে- সদর উপজেলার বড়ইতা গ্রামের আব্দুর রেজ্জাকের ছেলে মোঃ মাসুদ (২৭), সজবরখিলা মহল্লার মোঃ শাজাহান ভূইয়ার ছেলে শরিফ মোঃ জন (২৪) ও ঝিনাইগাতী উপজেলার মোল্লাপাড়া গ্রামের চাঁন বিডিআরের ছেলে ফয়সাল আহমেদ (২৩)। রায় ঘোষনার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিল। মামলার অপর আসামী সজবরখিলা মহল্লার মৃত মোবারক আলীর ছেলে মোঃ উল্লাস (২৫) এর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দেওয়া হয়।

রাষ্ট্রপক্ষের এপিপি অরুণ কুমার সিংহ রায় জানান, ২০১২ সালের ৬ আগস্ট রাতে তৎকালীন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুদীপ্তা সরকার তার স্বামী এনডিসি রাজীব সরকারকে নিয়ে রিকশাযোগে তাদের সরকারি বাসভবনে যাচ্ছিলেন। পথে শহরের বাগরাকসা এলাকায় অজ্ঞাতনামা ৩ যুবক রিকশা আটকিয়ে সুদীপ্তা সরকারের হাতে থাকা একটি নকিয়া মোবাইল ফোন, কিছু নগদ টাকা, বাসার চাবি ও কাগজপত্রসহ একটি ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়।

ওই ঘটনায় সুদীপ্তা সরকারের বেঞ্চ সহকারী মোঃ রুকনুজ্জামান বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে পুলিশ উল্লাস নামে এক যুবককে ছিনতাইকৃত মোবাইলসহ গ্রেফতার করে। তার দেওয়া তথ্যে মোঃ মাসুদ নামে অপর এক যুবককে গ্রেফতার করা হয়। মাসুদ আদালতকে জানায় শরিফ মোঃ ভূইয়া জন , ফয়সাল আহমেদ ও সে ওই ঘটনায় জড়িত। তদন্ত শেষে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মিঠু মিয়া ২০১৩ সালের ২২ জানুয়ারি আদালতে ৪ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। বাদী ও ম্যাজিস্ট্রেটসহ ৮ জন সাক্ষীর সাক্ষ্য ও জেরা শেষে আদালত বুধবার ৩ জনকে দোষী সাব্যস্ত করে সাজার আদেশ দেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!