You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে যায়যায়দিনের ১৩ বছর পদার্পন উপলক্ষে আলোচনা ও ইফতার

শেরপুরে দৈনিক যায়যায়দিনের এক যুগ পেরিয়ে ১৩ বছরে পর্দাপন উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৬ জুন বুধবার বিকেলে শহরের মুসলিম প্লাজায় যায়যায়দিন প্রতিনিধি’র কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভার সঞ্চালনায় ছিলেন জেলা প্রতিনিধি রফিক মজিদ।

এসময় প্রিয় অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান, সিনিয়র সাংবাদিক এটিএন বাংলা ও যুগান্তর প্রতিনিধি আব্দুর রহিম বাদল, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও যমুনা টিভি প্রতিনিধি আদিল মাহমুদ উজ্জল, প্রভাষক ও গভেষক (সাংহাই ইউনিভার্সিটি, চীন) আনিসুর রহমান আকন্দ, সাংবাদিক কাজী মাসুম, প্রভাষক মাসুদ হাসান বাদল, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রাসেল মাহমুদ প্রমূখ।

এসময় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান তার বক্তব্যে যায়যায়দিন শুরু থেকে শিশুদের জন্য বিশেষ পাতা এবং শিশুদের নানা বিষয়ে অগ্রাধিকার ভিত্তিতে সংবাদ পরিবেশন করায় ধন্যবাদ জানিয়ে যায়যায়দিনের আরো এগিয়ে যাওয়া প্রত্যাশা করেন।
সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বাদল বলেন, যায়যায়দিন শুরু থেকেই বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশ করে আসছে বলেই এর যাত্রা পথ আজ ১৩ বছরে পড়েছে। আশাকরি আগামি দিনেও তারা বস্তুনিষ্ঠতা ধরে রাখবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের দরিদ্র মেধাবী শিক্ষার্থী রাসেল মাহমুদ বলেন, যায়যায়দিন দরিদ্র ও মেধাবীদের নিয়ে প্রচুর সংবাদ প্রকাশ করায় দেশের অনেক বিত্তবান ও প্রতিষ্ঠানের নজরে পরে। ফলে অনেক মেধাবী শিক্ষার্থী আমার মতো বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যায়য়ে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছে। যায়যায়দিনের অগ্রযাত্রা আরো দীর্ঘ হোক এ কামনা করি।
পরে দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা ‘ডপস’ এর মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!