You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে যানজট নিরসনে জেলা পুলিশ ও পৌরসভার ব্যতিক্রমী উদ্যোগ


শেরপুর পৌর এলাকায় যানজট নিরসনে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করেছে জেলা পুলিশ ও শেরপুর পৌরসভা । পৌর এলাকায় চলাচল করা সকল ইজিবাইক/অটোরিক্সাকে সাদা ও কমলা দুই কালারে বিভক্ত করে দেওয়া হবে।

আগামী ১ আগস্ট থেকে শেরপুর পৌর এলাকায় মাসের জোড় দিনে সাদা কালার ও বিজোড় দিনে কমলা কালার ইজিবাইক/অটোরিক্সা একদিন পর পর চলাচল করতে পারবে ।

এ বিষয়ে সচেতনেতা সৃষ্টির লক্ষ্যে আজ সকাল ১১ টার দিকে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে এ সংক্রান্ত লিফলেট বিতরন করছেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন ও শেরপুরের পুলিশ সুপার কাজী অাশরাফুল অাজীম ।

এসময় তার সাথে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম, প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম , সমাজসেবিকা রাজিয়া সামাদ ডালিয়া সহ পৌর পরিষদের অন্যান্য কর্মকর্তা, জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!