You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় শেরপুরে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। সূর্যদোয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা অর্ধমিত ও কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।

সকাল সাড়ে ৯ টায় কালেক্টরেট প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের হুইপ,স্থানীয় সাংসদ আতিউর রহমান আতিক, জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসনে , পুলিশ সুপার রফিকুল হাসান গণি ,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার পাল সহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী।

পরে একটি শোক র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা শেষে জেলা প্রশাসনের আয়োজনে শিশুদের কবিতা আবৃতি, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!