You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ময়লার ভাগাড় দূর করে রোপিত হলো ফুল গাছের চারা

শেরপুর শহরে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের আওতায় সমাজসেবী রাজিয়া সামাদ ডালিয়ার উদ্যোগে জেলা সদরের খান বাহাদুর ফজলুর রহমান সরকারি গণগ্রন্থাগারের সম্মুখের দূর্গন্ধময় ময়লার ভাগাড় ও অপরিচ্ছন্নতা দূর করা হয়েছে। শনিবার (২৬ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত খান বাহাদুর ফজলুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ও পৌরসভার সহায়তায় ওই পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়। এরপর সদ্য পরিস্কার করা জায়গায় দু’টি বকুল ফুল গাছের চারা রোপন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।
এ সময় ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজিয়া সামাদ ডালিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, প্রেসকাব সভাপতি রফিকুল ইসলাম আধার, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, জেলা মানবাধিকার কমিশনের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসেন, কনজার্ভেন্সী ইনসপেক্টর আলিমুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত সরকারি গণগ্রন্থাগারের সম্মুখে দীর্ঘদিন যাবত ময়লা আবর্জনার স্তুপের কারণে পুতি দূর্গন্ধ বিরাজ করে আসছিল। অবশেষে জায়গাটি পরিস্কার করার পর সেখানে গাছ লাগানোর পাশাপাশি ফুলের বাগান তৈরির পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে খান বাহাদুর ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!