You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে মোবাইল কোর্টের প্রতিবাদে ব্যবসায়ীদের ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশ

শেরপুর জেলা প্রশাসন থেকে জেলার বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের উপর বিভিন্ন সময় মোবাইল কোর্টের নামে হয়রানী, মোবাইল কোর্টে জরিমানা আদায়ের প্রতিবাদে অর্ধ দিবস ধর্মঘট এবং প্রতিবাদে সমাবেশ করেছে শেরপুর চেম্বার অব কমার্স।
আজ ২৩ নভেম্বর বৃহস্পতিবার সকালে শহরের নয়আনী বাজার কলা হাটি চৌরাস্তা মোড়ে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চেম্বার সভাপতি আলহাজ্ব মো. মাসুম, সহ-সভাপতি আলহাজ্ব হায়দার আলী, চেম্বার নেতা প্রকাশ দত্ত, আঙ্গুর মিয়া, আবুল কালাম দারা প্রমূখ।
এসময় শহরের দোকানপাট বেলা সাড়ে ১২ টা পর্যন্ত বন্ধ রাখা হয়। প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, প্রশাসন থেকে মোবাইল কোর্টের নামে ব্যবসায়ীদের অহেতুক হয়রানী ও জরিমানা আদায় বন্ধ না হলে পরিবর্তিতে কঠোর আন্দোলনে যাবে শেরপুর চেম্বার অব কমার্স।
উল্লেখ্য, অনেক দিন যাবৎ জেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বারা সাধারণ ব্যবসায়ীদের উপর মোবাইল কোর্টের নামে হয়রানী করে আসছে বলে সাধারণ ব্যবসায়ীদের অভিযোগ রয়েছে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে শহরের নয়আনী বাজার এলাকায় মোবাইল কোর্টে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা করা হলে বুধবার রাতে চেম্বার অব কমার্সের এক জরুরী সিদ্ধান্তে এ ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

তবে এব্যপারে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল হক শেরপুর টাইমসকে জানান, জেলা প্রশাসন মোবাইল কোর্ট পরিচালনা করেন জনসাধারণ যেন হয়রানীর শিকার না হয় সেই দিকে খেয়াল রেখে।এখানে কোন ব্যবসায়ীকে হয়রানী করা হয়না । আমরা মনে করি ব্যবসায়ী নেতৃবৃন্দকে ভূল বুঝিয়ে এ ধরণের কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!