শেরপুরে মেধাবী শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণ সভা

শেরপুরে আগামী ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থী এবং বিভিন্ন স্তরের মেধাবী শিক্ষার্থীদের নিয়ে উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে দরিদ্র ও অসহায় শিক্ষার্থী উন্নয়ন সংস্থা (ডপস) এর আয়োজনে জেলার ঝিনাইগাতি উপজেলার কালিবাড়িস্থ ডপস কার্যালয়ে এ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা মো. শাহিন মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক রফিক মজিদ, আব্দুল মান্নান সোহেল, কাজি মাসুম, কাবি হাসান সরাফত, ডপস সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, চলতি বছরের এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত আবুল কাশেম প্রমূখ।

এসময় চলতি বছর সংগঠনের সদস্য ১১ জন জিপিএ-৫ প্রাপ্ত, ২০১৯ সালে এসএসসি পরীক্ষার্থী, গত বছর জিপিএ-৫ প্রাপ্ত বর্তমানে এইচএসসি ২য় বর্ষে অধ্যায়নরত এবং চলতি বছর এইচএসসি শিক্ষার্থীসহ প্রায় শতাধিক শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। সভা শেষে এবার এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের