You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে মুক্তিযোদ্ধার দাবিতে বিএলএফ দের মানব বন্ধন

শেরপুরের নকলাতে মুক্তিযোদ্ধার স্বীকৃতির দাবিতে বাংলাদেশ লিবারেশন ফোর্স (বি এল এফ ) এর উদ্দ্যোগে উপজেলা চত্বর ও মুক্তিযোদ্ধা সংসদের সন্মুখে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

আজ ১৯ ফেব্র“য়ারী রবিবার দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত এ মানব বন্ধন কর্মসূচিতে ১শত ৫জন বিএলফ সদস্য সহ অনেকেই উপস্থিত ছিলেন ।

এ সময় এক বিএলএফ সদস্য বলেন ,আমরা ৭১ এ যুদ্ধে নেমেছি বঙ্গবন্ধুর ডাকে ।ট্রেনিং করেছি বাংলাদেশে । সেই ট্রেনিং মোতাবেক আমরা নিজেদের মুক্তিযোদ্ধা হিসাবে দাবী করছি ।ভারতে যারা প্রশিক্ষণ করছেন তারা মুক্তিযোদ্ধা হিসাবে গৃহিত হয় । আর আমরা বাংলাদেশে যারা ট্রেনিং গ্রহন করেছি তাদেরটা গৃহিত হয় না ।

একটু স্বীকৃতির আশায় বিভিন্ন জায়গায় গিয়েছি , কোন কাজ হয়নি। আজ এখানে দাঁড়িয়েছি শুধু আমাদের জন্যই নয় সাড়া বাংলাদেশের সকল বিএলএফ সৈনিকদের জন্য ,রাজপথে নেমেছি । সেই সাথে প্রধানমন্ত্রী ও রাস্ট্রপতির হস্তক্ষেপ কমনা করছি বিএলএফদের মুক্তিযোদ্ধা স্বীকৃতির দাবিতে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!