You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে মিমোজা-বিয়ন টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ১৪ মার্চ বুধবার শুরু হয়েছে ‘মিমোজা-বিয়ন টি-টুয়েন্টি ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৮’। সকালে পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া চার দিনব্যাপী এ ক্রিকেট টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, আয়োজক ও পৃষ্ঠপোষক জাকির হোসেন বাচ্চু, এ হক তুনির উপস্থিত ছিলেন। দিনের প্রথম খেলায় শেরপুর ইয়ং ক্রিকেটার্স এসোসিয়েশন (সাইকা) ১১ রানে মৈত্রিবাড়ী ক্রিকেট ক্লাবকে (এমসিসি) পারজিত করে। টস জিতে সাইকা প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬২ রান তুলে। সাইকার ওপেনার সাব্বির ৫৭ বলে ৮৬ রান এবং রাকিব ২৭ বলে ৩৪ রান করে। জবাবে এমসিসি ২০ ওভার খেলে ৬ উইকেটে ১৪১ রান তুলতে সক্ষম হয়। এমসিসির পক্ষে ইব্রাহিম ৫১ বলে ৫৪ রান, রাকিব ২০ বলে ৪১ রান করে। সাইকার সুমিত ৪ ওভার বল করে ২৯ রানে তুলে নেন ৩ উইকেট। সাইকার ব্যাটসম্যান ‘সাব্বির ম্যান অব দি ম্যাচ’ এবং ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার ছাত্র জুবায়েদ সেরা দর্শকের পুরষ্কার লাভ করেন।
এদিকে, দিনের অপর খেলায় উত্তরা স্পোর্টিং ক্লাবকে ৩৮ রানে পরাজিত করে শেরপুর ক্রিকেট ক্লাব। টস জিতে প্রথমে ব্যাট করে ক্রিকেট ক্লাব নিধারিত ২০ ওভারের শেষ বলে ১৩৬ রানে অলআউট হয়। ক্রিকেট ক্লাবের সাদ্দাম ৩১ বলে ৩২ রান, সালমান ৩২ বলে ২২ রান এবং মহন মিয়া ১১ বলে ১৯ রান করে। উত্তরার বোলার আরিফ ৪ ওভার ১৮ রানে ৩ উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে নাদিম-মহনের মারাত্মক বোলিংয়ের মুখে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৮ রানেই ইনিংস শেষ হয় উত্তরার। দলের পক্ষে প্রত্যয় হোসেন ৩৯ বলে ২৭ রান এবং সিদ্দিক মিয়া ৩৮ বলে ২১ রান করে। ক্রিকেট ক্লাবের বোলার নাদিম ৪ ওভারে ২১ রানে ৪ ইউকেট এবং অলরাউন্ডার মহন মিয়া ৪ ওভারে ১৬ রানে ৩ উইকেট নেন। ব্যাট-বলের অলরাউন্ড নৈপুন্যের কারণে ক্রিকেট ক্লাবের মহন মিয়া ‘ম্যান অব দি ম্যাচ’ পুরষ্কার লাভ করে। সেরা দর্শকের পুরষ্কার জিতে নেন শহরের চকপাঠক এলাকার আবুল কালাম।
শেরপুরে কসমেটিক্স্র ও শিশুখাদ্য ব্যবসা প্রতিষ্ঠান মিমোজা এন্টারপ্রাইজ এবং ইভেন্ট ম্যানেজমেন্ট ও ইন্টেরিয়র ডিজাইন প্রতিষ্ঠান বিয়ন লিমিটেড এ টি-টুয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করেছে। চার দিনব্যাপী এ প্রতিযোগিতায় স্থানীয় ৮টি দল নক আউট ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করছে। দলগুলো হলো-শেরপুর ইয়ং ক্রিকেটার্স এসোসিয়েশন (সাইকা), মৈত্রিবাড়ী ক্রিকেট ক্লাব (এমসিসি), উত্তরা স্পোর্টিং ক্লাব, শেরপুর ক্রিকেট ক্লাব, সবুজ সেনা, খেলোয়াড় কল্যাণ সমিতি, এ্যামেচার ক্লাব ও কাকলী স্পোটির্ং ক্লাব।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!