শেরপুরে মিমোজা পরিবারে যুক্ত হলো মিমোজা ফ্যাশন হাউজ


ক্রেতাদের চাহিদার প্রতি সম্মান রেখে এবার মিমোজা পরিবারে যুক্ত হলো মিমোজা ফ্যাশন হাউজ । আনুষ্ঠানিক উদ্বোধন না হলেও ইতিমধ্যে ক্রেতা সাধরণের ব্যাপক চাহিদা থাকায় শুরু হয়েছে বিক্রিও । প্রতিনিয়ত, প্রতিদিনই ফ্যাশন প্রিয় মানুষের নিত্য নতুন কাপড়ের চাহিদা ও আকাঙ্খা বেড়েই চলছে। এত সব ব্র্যান্ডের ভীড়ে শেরপুরের রুচিশীল ক্রেতাদের একই ছাদে সব ধরণের কাপড় কেনাবেচার প্লাটফর্ম হিসেবে শহরের ব্যস্ততম পৌর নিউমার্কেটের দ্বিতীয় তলায় অত্যাধুনিক এ ফ্যাশন হাউজ তার কার্যক্রম চালু করেছে। সর্ব্বোচ্চ মানের সেবার নিশ্চয়তায়, সর্বৎকৃষ্ট পন্য সকলের হাতে তুলে দেওয়াই মূল লক্ষ্য ও গুণগত মানে সেরা পন্য, গ্রাহকের হাতে হাতে পৌছে যাবে এমনই এক স্বপ্ন বুনছে এই ফ্যাশন হাউজ।

স্থানীয় গ্রাহক সন্তুষ্টি ও চাহিদাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খোলামেলা, বন্ধুত্বপূর্ণ ও স্বাচ্ছন্দ্যময় পরিবেশে ক্রয় বিক্রয় সেবা প্রদান করার জন্য এবং গ্রাহকদের ভিন্ন রকমের অভিজ্ঞতা অর্জনের সুযোগ তৈরি করে দেয়া হবে বলে জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার জাকির হোসেন বাচ্চু ।

তিনি জানালেন, ব্যবসায়িক কাজে দেশের বাইরে থাকাসহ নানা ধরণের ব্যবসায়িক ঝামেলায় আমি প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন না করলেও শেরপুরের আমাদের অন্যান্য প্রতিষ্ঠানের ব্যাপক সফলতা ও স্বচ্ছতায় ইতিমধ্যে এ প্রতিষ্ঠানটিতে ক্রেতা চাহিদা তৈরী হওয়ায় এবং আসন্ন ঈদকে সামনে রেখে বিক্রি শুরু হয়েছে।

আমরা আশা করছি শেরপুরের পোশাক কেনাবিক্রিতে গ্রাহকদের নতুন আনন্দদায়ক অভিজ্ঞতা দিতে পারবো । সীমিত মুনাফায় গ্রাহকদের মানসম্পন্ন পণ্য তুলে দিব আমরা । আমরা ধীরে ধীরে আমাদের কালেকশন বৃদ্ধি করছি এবং শ্রীঘ্রই আনুষ্ঠানিক উদ্বোধন করবো আমরা।

, ,
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।