You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবীতে মতবিনিময়

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুরেও মাদ্রাসা শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণের দাবীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২ টায় শহরের আল জামিয়াতুল ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কার্যালয়ে ওই মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের সাথে এ উপলক্ষে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অধ্যক্ষ মাওলানা নরুল আমীনের সভাপতিত্বে প্রভাষক মাওলানা মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষক সাবিহা জামান শাপলা, আল মাহমুদ, হোসাইন আলী,ছামিদুল হক, আব্দুল মালেক,আকিয়া জান্নাত, ফাতেমাতুজ্জহোরা ও কর্মচারী-কর্মকর্তাদের পক্ষে রেজাউল করিম বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় বক্তারা আলোচনা শেষে কেন্দ্রীয় কর্মসূচির প্রতি একমত পোষন করে ভিশন ২০২১ সফল করতে হলে বেসরকারী শিক্ষক-কর্মচারীদের চাকুরী জাতীয়করণ ও শিক্ষার মান উন্নয়নে সরকারী বেসরকারী শিক্ষকদের বৈষম্যদূরীকরন, শিক্ষাকে গণমূখী করতে ও উন্নত বিশ্বের শিক্ষার সাথে বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার সমন্নয় করার জন্য শিক্ষা ব্যবস্থাকে জাতীয়করণ করা জরুরী বলে সবাই মতামত ব্যক্ত করেন।

এদিকে কেন্দ্রীয় কর্মসূচির প্রতি একাত্বতা পোষণ করে শেরপুর সদর উপজেলার খুনুয়া আহাম্মদিয়া দাখিল মাদ্রাসায়ও অনুরুপ কর্মসুচি পালন করেছে বলে জানা গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!