শেরপুরে মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরে ৬ কেজি গাজাসহ আব্দুল গণি নিমাই (৪৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ৫ মার্চ রবিবার সকালে সদর উপজেলার মুন্সীরচর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নিমাই পার্শ্ববর্তী জঙ্গলদী এলাকার মৃত মন্টু মিয়ার ছেলে।

একই দিন বিকেলে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতারকৃত নিমাইকে আদালতে সোপর্দ করা হলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুর রহমান তাকে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জানা যায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই কামরুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ মুন্সীরচর বাজার এলাকায় অভিযান চালায়। ওইসময় আব্দুল গণি নিমাইকে চটের বস্তার ভেতর রাখা পলিথিনে মোড়ানো প্রায় ৬ কেজি ওজনের গাজার শুকনা গাছ-ডালপালাসহ গ্রেফতার করা হয়। অভিযানে আরও অংশ নেন এসআই শাহীন সরকার ও এএসআই আল ইমরান। পরে এসআই কামরুল হাসান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের