You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে মাওলানা সাদপন্থীদের জেলা ইজতেমা বন্ধের দাবীতে সড়ক অবরোধ

তাবলীগ জামায়াতের সাদপন্থীদের আগামী শুক্রবার থেকে শুরু হতে যাওয়া তিনদিন ব্যাপি জেলা ইজতেমা বন্ধের দাবিতে শেরপুরে সড়ক অবরোধ করেছে তাবলীগ জামায়াতের জেলা মারকাজের শুরা সদস্য, আলেম-ওলামাসহ সাধারণ জনগণ।

বুধবার রাত সাড়ে এগারটা প্রায় ঘন্টাব্যাপি শহরের থানামোড় এলাকায় অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে রাখে তারা। অন্যদিকে শহরের শেখহাটি এলাকায় অবস্থান নেয় মাওলানা সাদ অনুসারীরা । এতে করে বর্তমানে উভয় পক্ষের মাঝে টান টান উত্তেজনা বিরাজ করছে। পরে প্রশাসনের পক্ষ থেকে বিষয়টির সুষ্ঠ সুরাহা দেয়ার আশ্বাস দেয়া হলে অবরোধ তুলে নেয় তারা।

মাওলানা সাদ পন্থীদের দাবী, তারা আল্লাহ রাসুলের নির্দেশিত পথে আছে এবং সেই পথে মানুষকে যোগ দেয়ার আহবান করা হয়। অন্যদিকে তাদের বিরোধী গ্রুপটি মুসলমান মুসলমানে সংঘাত সৃষ্টির পায়তারা করছে, দেশকে আফগানিস্থান বানানোর চেষ্টা করছে ।
অপরপক্ষে সাদ বিরোধী গ্রুপটি বলছে মাওলানা সাদ কুরআন-হাদিসের অপব্যাখ্যাকারী’ । সে তার মনগড়া কথা বলে আল্লাহ রাসুলের পথ থেকে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে । তার অনুসারীদের কোনভাবেই তথাকথিত ইজতেমা করতে দেয়া হবেনা।

 শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , সমস্যা সমাধানে প্রদক্ষেপ গ্রহন করা হয়েছে । আশা করি সুষ্ঠ  একটি সমাধান হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!