You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে মহিলা আওয়ামীলীগের আয়োজনে শোক দিবস পালিত


শেরপুরে দোয়া মাহফিল, আলোচনাসভা , ফ্রি চিকিৎসা ক্যাম্প, গণভোজ সহ নানা আয়োজনের মধ্যদিয়ে মহিলা আওয়ামীলীগের আয়োজনে শোক দিবস পালিত হয়েছে।

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ, শেরপুর জেলা শাখার আয়োজনে শহরের খরমপুরস্থ আইডিয়াল প্রিপারেটরি এন্ড হাইস্কুল প্রাঙ্গনে এ শোক দিবসের কর্মসূচি পালিত হয়।

জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা কহিনুর বেগম বিদ্যু এর সভাপতিত্বে ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাছরিন বেগমের সঞ্চলনায় এসময় বক্তব্য রাখেন , মহিলা আওয়ামীলীগ নেত্রী শামীম আরা বেগম, নিলুফা পান্না মিনা, সাবিহা জামান শাপলা, আঞ্জুমুন আলম লিপি, নুসরাত তুলনা টুম্পা সহ প্রমুখ।

বক্তরা, বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ নিয়ে আলোকপাত করেন এবং দেশপ্রেমকে জাগ্রত করে বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে আগামী দিনের সোনার বাংলা গড়ে তুলতে আরো সচেতন হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। শোক দিবসের শোককে শক্তিতে পরিনত করে দেশমাতৃকার উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অঙ্গিকার করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!