You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ভোট কেন্দ্রে বিএনপির হামলার প্রতিবাদে জেলা আ’লীগের সংবাদ সম্মেলন।। ব্যালট বাক্স ছিনতায়ের আশংকা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণের সময় শেরপুরে জামায়াত-বিএনপির সশস্ত্র সন্ত্রাসী বাহিনীর দ্বারা বিভিন্ন ভোট কেন্দ্রে আক্রমণ ও আওয়ামী সমর্থক নেতা-কর্মীদের আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামীলীগ। আজ দুপুর ৩টায় শহরের চকবাজার জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে এসব ঘটনার তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবী জানানো হয়। সেই সাথে ভোট কেন্দ্র থেকে ব্যালট বাক্স শহরে নিয়ে আসার পথে ছিনতাইয়ের ঘটনাও ঘটতে পারে বলে তিনি সাংবাদিকদের কাছে আশংকা পোষণ করেন ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শেরপুর-১ (সদর) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হুইপ আতিউর রহমান আতিক বলেন, শেরপুর পৌরশহরের গৌরীপুর কেন্দ্রে পরপর তিনবার বিএনপি জামায়াতের নেতাকর্মীরা আওয়ামী সমর্থকদের উপর হামলা করে। এতে গুরুতর আহত হয়ে ৭ জন শেরপুর সদর হাসপাতালে ও একজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। লিখিত বক্তব্যে তিনি বলেন, লছমনপুর মোল্লাপাড়া, চরশেরপুর দড়িপাড়া, বাজিতখিলা, পাকুরিয়া, চাপাতলী, চরপক্ষিমারী ও কামারেরচরের বিভিন্ন কেন্দ্রে ভাংচুর ও নৌকার সীল যুক্ত ব্যালট পেপার ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এছাড়া পৌর শহরের ৩নং ওয়ার্ড কাউন্সিলর রহুল আমিনের নেতৃত্বে সন্ত্রাসীরা কেন্দ্র বানচাল করার চেষ্টা করে। সদর আসনে জামায়াত-বিএনপির সশস্ত্র সন্ত্রাসী বাহিনীর হামলায় অন্তত ২০জন আহত হয়েছে।

এসময় হুইপ আতিক আরো বলেন, সরকার দলীয় থাকা সত্বেও কোন কেন্দ্রে জেলা ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগ কোন সহিংসতা করেনি। বরং বিএনপি প্রার্থীদের সন্ত্রাসীরা অন্তত ২০ জন আওয়ামী সমর্থক ভোটার ও এজেন্টদের মারধর করেছে। আহত অবস্থায় শেরপুর সদর হাসপাতালে ৭ জন ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৩জন চিকিৎসাধীন রয়েছেন বলেও তিনি দাবী করেন।

একই সময় সংবাদ সম্মেলনে শেরপুর-৩ (ঝিনাইগাতী, শ্রীবরদী) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন এই আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের অভিযোগ অস্বিকার করে বলেন, এই আসনে কোন ধরনের ভোট জালিয়াতি হয়নি। বরং বিএনপি প্রার্থীদের সন্ত্রাসীরা কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করেছে। এই আসনের প্রতিটি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হচ্ছে বলেও তিনি দাবী করেন।

এসময় শেরপুর-১ আসনের নৌকা প্রতিকের প্রার্থীর প্রধান এজেন্ট ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত সহ জেলা আওয়ামীলীগ ও তার বিভিন্ন অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!