শেরপুরে ভোক্তার দৃষ্টিকোণে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনার

শেরপুরে ভোক্তার দৃষ্টিকোণ থেকে নিরাপদ খাদ্য বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ফুড সেফটি নেটওয়ার্ক (বিএফএসএন) ও কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) শেরপুর জেলা শাখার যৌথ আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় আজ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে ক্যাব শেরপুর জেলার সভাপতি অধ্যাপক আবু তাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন ও বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মো. রেজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ আরিফুল ইসলাম, স্থানীয় সরকারের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম।

ক্যাব শেরপুর জেলার সাধারন সম্পাদক হাকিম বাবুলের সঞ্চালনায় বক্তারা নিরাপদ খাদ্য আইন ২০১৩ বাস্তবায়ন, খাদ্য নিরাপত্তা বাস্তবায়নে নিরাপদ খাদ্য সম্পর্কিত বিষদ তথ্য প্রচার, সুস্থজীবনে খাদ্য নিরাপদ রাখার কৌশল ও অভ্যাস গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ সম্পর্কে ভোক্তা অধিকার কর্মকর্তা আরিফুল ইসলাম স্থানীয় প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণির মানুষের সক্রিয় অংশগ্রহণের আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের