You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্ভোধন

শেরপুরে দুটি শিশুকে ক্যাপসুল খাওয়ানোর মধ্য দিয়ে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার সকালে জেলা সদর হাসপাতাল কেন্দ্রে এ কার্যক্রম উদ্বোধনকরা হয় । এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম জিয়াউল ইসলাম (উপসচিব) , অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আলম সরকার, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: সেলিম মিয়া সহ স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ৬-১১ মাস বয়সী সকল শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সীদের একটি করে লাল রঙের ক্যাপসুল খাওয়ানো হচ্ছে।

সিভিল সার্জন অফিস সুত্র জানায়, আজ জেলার ৫টি উপজেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরামহীনভাবে এই কার্যক্রম চলবে। কর্মসূচীতে জেলার ৫২টি ইউনিয়নের ১ হাজার, ৪শ’ ১৯ টি টিকা কেন্দ্রে ২ হাজার, ৮শ’৩৮ জন কর্মীর মাধ্যমে ৬ থেকে ১১ মাস বয়সী ২০ হাজার ৭শ’ ৮০ টি শিশুকে নীল রংয়ের এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী ১ লাখ, ৭৬ হাজার, ৯৯০ জন শিশুকে লাল রংয়ের ক্যাপসুল খাওয়ানোর লক্ষমাত্রা নির্ধারন করেছে স্বাস্থ্য বিভাগ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!