শেরপুরে বোরো সিদ্ধ ও আতপ চাল সংগ্রহের উদ্বোধন

শেরপুরে অভ্যন্তরীণ বোরো সিদ্ধ ও আতপ চাল সংগ্রহের উদ্বোধন করা হয়েছে। ১৩ মে রোববার বিকেলে শেরপুর জেলা খাদ্য গুদামে ২২ টন সিদ্ধ চাল গ্রহণ করে সংগ্রহের উদ্বোধন করেন হুইপ আতিউর রহমান আতিক। এসময় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, সদর ইউএনও মো. হাবিবুর রহমান, জেলা খাদ্য নিয়ন্ত্রক ইকবাল বাহার চৌধুরী, সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা মুহম্মদ মামুন হোসেন ও জেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রওশন সহ চালকল মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় হুইপ আতিক বলেন , গুনগত মান সম্পন্ন চালের বাজার হিসেবে শেরপুর জেলার চাল সারাদেশে সুনাম অর্জন করেছে। যেভাবেই হোক সেই সুনাম ধরে রাখতে হবে । তাই সরকারী নিয়ম মেনেই চাল সংগ্রহ করা হবে ।

জেলা খাদ্য নিয়ন্ত্রক ইকবাল বাহার চৌধুরী শেরপুর টাইমসকে বলেন, চলতি বোরো মৌশুমে জেলার ৫ উপজেলায় ৩০ হাজার ৭০৮ মেট্রিক টন বোরো সিদ্ধ চাল ৩৮ টাকা দরে ক্রয় করা হবে। এক টাকা কমে ৩৭ টাকা দরে ৩৫০ মেট্রিক টন আতপ চাল কেনা হবে। তিনি বলেন, আগামী ৩১ আগষ্ট পর্যন্ত চাল ক্রয় করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের