You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বিড়ি শিল্প রক্ষায় বর্ধিত কর প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও স্বারকলিপি প্রদান

শেরপুরে বিড়ি শিল্প রক্ষায় অযৌক্তিক বর্ধিত কর প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ ও জেলা প্রশাসককে স্বারকলিপি দিয়েছে বাংলাদেশ বিড়ি শ্রমিক ফেডারেশন শেরপুর জেলা শাখা।

শতভাগ দেশীয় প্রযুক্তি নির্ভর বিড়ি শিল্প এবং শ্রমিকদের রক্ষায় বিড়ির উপর হতে বর্ধিত কর প্রত্যাহারের আবেদন করে আজ সকাল ১১ টার দিকে শহরের নারায়নপুরস্থ রশিদা বিড়ি ফেক্টরি চত্তর থেকে প্রায় পাচঁ হাজার শ্রমিক বিক্ষোভ মিছিল করে শেরপুরের জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেনের কাছে এ স্বারকলিপি প্রদান করেন।

লিখিত স্বারকলিপিতে দাবী করা হয়, ২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত সরকারের সদয় সহানুভূতির কারণে বিড়ি শিল্পের উপর কর স্থিতিশীল থাকলেও বর্তমানে তা অসহনীয় ও অযৌক্তিক পর্যায়ে বৃদ্ধি পাচ্ছে । এতে করে বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক কারখানা, বেকার হয়ে পড়ছে শ্রমীকরা । তাই দ্রুত প্রধানমন্ত্রির হস্তক্ষেপ কামনা করছেন তারা।

স্বারকলিপি প্রদানের সময় ,সংযুক্ত বিড়ি শ্রমিক ফেডারেশন শেরপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো: গিয়াসউদ্দিন , সাধারণ সম্পাদক লৎফর রহমান ঠান্ডা, শ্রমিক নেতা তালাত মাহমুদ সহ অন্যান্য শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!