You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত

‘শিক্ষার অধিকার নিশ্চিতে চাই যোগ্য শিক্ষক’ এই স্লোগানে শেরপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়েছে। এই উপলক্ষে আজ সকালে গণসাক্ষরতা অভিযান ও দরিদ্র সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে ও সিএসইএফ’র সহায়তায় জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিটির উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়েদ এজেড মোরশেদ আলী।

র‌্যালি শেষে শহরের উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার। নওহাটা আল জামিয়াতুল ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল আমীনের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির আহবায়ক ও উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মুহসীন আলী আকন্দ। স্বাগত বক্তব্য রাখেন দরিদ্র সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ইমান আলী। আলোচনা শেষে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শেরপুর জেলায় শিক্ষাক্ষেত্রে অসামান্য অবদান রাখায় এবং বিগত বছরে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় মুহসীন আলী আকন্দকে সম্মাননা প্রদান করা হয়। ওইসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক, সুধীমহলসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!