শেরপুরে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত


‘ভোক্তার আস্থাশীল ডিজিটাল বাংলাদেশ গড়ি’-স্লোগানে র‌্যালি, আলোচনা সভা ও সচেতনতামুলক প্রচারণা মাইকিংয়ের মধ্যে দিয়ে শেরপুরে ১৫ মার্চ বুধবার বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে শেরপুর কালেক্টরেট চত্বর থেকে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহায়তায় জেলা প্রশাসন আয়োজিত একটি র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শামসুন্নাহার কামাল, ক্যাব সদস্য সচিব হাকিম বাবুল, ও বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় ভোক্তা অধিকার ও দায়িত্ব এবং ভোক্তা অধিকার বিরোধী কার্য ও অপরাধ এবং দ- সম্পর্কে আলোচনা করা হয়।

এদিকে, কনজ্যুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ ক্যাব শেরপুর জেলা শাখা এ উপলক্ষ্যে শহরে ভোক্তা অধিকার সচেতনতামুলক মাইকিং ও লিফলেট বিতরন করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের