You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বিশ্ব ব্যাংকের কর্মকর্তাদের শাস্তি চাইলেন কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, বিশ্বব্যাংক পদ্মা সেতু নিয়ে বলেছিল, পদ্মা সেতু প্রকল্পে অনিয়ম- দুর্নীতি ও চুরি হইছে,আজকে আমাদের দেশের কোর্ট না কানাডার কোর্টে প্রমাণ হইছে বিশ্বব্যাংক সেদিন মিথ্যা বলেছিল,ঐ প্রকল্পে কোন চুরি হইনাই দুর্নীতিও হয়নাই।

বৃহ্স্পতিবার(৩০ মার্চ) সকাল ১১ টায় শেরপুরের নালিতাবাড়ীর উপজেলার গেরাপচা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রিড়া সামগ্রী ফুটবল,বেটমিন্টুন,দাবা ইতাদি বিতরণকালে এসব কথা বলেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

তিনি বলেন সেদিন যারা এমন মিথ্যা সাজাইছিল মিথ্যা অপবাদ দিয়েছিল সেই মানহানীর জন্য বিশ্বব্যাংকের তৎকালীন কর্মকর্তা-কর্তচারীদের শাস্তির বিধান করে তাদের শাস্তির ব্যবস্থা করতে হবে।কৃষিমন্ত্রী, জঙ্গীবাদ সম্পর্কে বলেন ইসলাম কোন নিরিহ মানুষকে হত্যার অনুমতি দেয়নাই,এরা ইসলামের নামে মানুষকে মারে,নারীকে পনবন্ধি করে –শিশুকে পনবন্ধি করে,ইসলামে যা জায়েজ নেই তারা তাই করছে, জঙ্গিও পথ অন্যায়ের পথ,গুমরার পথ ভুল পথ কাজেই এই পথ ত্যাগ করে তাদেরকে স্বাভাবিক জিবনে ফিরে আসার আহবান জানান মন্ত্রী।

এদিন মন্ত্রী উপজেলার ১২টি ইউনয়ন এক পৌরসভার ২১৭ টি মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যলিয়ে বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

এসময় মন্ত্রীর সাথে শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) ড.মল্লিক হোসেন আনোয়ার,পুলিশ সুপার (এসপি) মো.রফিকুল হাসান গনি,উপজেলা আওয়ামীলীগ সভাপতি মুক্তিযুদ্ধা জিয়াউল হোসেন সাধারণ সম্পাদক ফজলুল হক, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) তরফদার সোহেল রহমানসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!