You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বিশ্ব জনসংখ্যা দিবসে পুরস্কার পেল দুই ব্যক্তি পাঁচ প্রতিষ্ঠান

বিশ্ব জনসংখ্যা দিবসে শেরপুর জেলায় জনসংখ্যা নিয়ন্ত্রণে অবদান রাখায় বিভিন্ন ক্যাটাগরিতে দুই ব্যক্তি ও পাঁচ প্রতিষ্ঠানকে পুরষ্কৃত করা হয়েছে। ১১ জুলাই মঙ্গলবার বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন প্রধান অতিথি জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন।
জেলা প্রশাসন ও পরিবার-পরিকল্পনা বিভাগ আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে সিভিল সার্জন ডা. সেলিম মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। এরআগে সকালে কালেক্টরেট চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।
পুরস্কারপ্রাপ্তরা হলেন-শেরপুর পৌর এলাকার পূর্ব ব্লকের সৈয়দা তাসলিমা আক্তার ‘শ্রেষ্ঠ পরিবার কল্যাণ সহকারি’, সদর উপজেলার কামারের চর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের রোখসানা আক্তার ‘শ্রেষ্ঠ পরিবার কল্যাণ পরিদর্শক’। এছাড়া ‘শ্রেষ্ঠ উপজেলা’-নালিতাবাড়ী,‘শ্রেষ্ঠ সেবাকেন্দ্রে’-সদরের কামারের চর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র, ‘শ্রেষ্ঠ ইউনিয়ন’-নালিতাবাড়ীর কাকরকান্দি ইউপি, ‘শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংস্থা (কিনিক)’-সদেরর মা ও শিশু কল্যাণ কেন্দ্র এবং ‘শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান (সিপিডি)’-নালিতাবাড়ী অস্থায়ী সেবা কেন্দ্র।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!