You dont have javascript enabled! Please download Google Chrome!

বিশ্বকাপ জ্বর । শেরপুরের আর্জেন্টিনা বাড়ী এখন ফেসবুকে ভাইরাল

রাত পোহালেই শুরু হচ্ছে ফুটবলের সবচেয়ে বড় আসর। এখন পর্যন্ত ফুটবলপ্রেমীরা এই বৈশ্বিক টুর্নামেন্ট উপভোগ করতে প্রস্তুতি ইতিমধ্যেই শেষ করেছে। জেলা শহর থেকে শুরু করে প্রতিটি উপজেলার এমনকি প্রতিটি গ্রামে-গঞ্জে, হাঁটে-বাজারে ভ্ন্নি ভিন্ন দলের সমর্থকরা উড়িয়েছে নানা রঙা পতাকা। তবে পতাকার সমিকরণে এগিয়ে রয়েছে আর্জেনটাইন সমর্থকরা। এমনকি শেরপুরও দেখা মিলেছে আর্জেন্টিনা বাড়ি। শহরের মধ্যে শেরীতে একটি বাড়ির ছবি এখন ফেসবুকে ভাইরাল।

সরেজমিন ঘুরে দেখা গেছে, শহরের বিভিন্ন দোকানে, রাস্তায় হেঁটে হেঁটে ও ফুটপাতে বিক্রি হচ্ছে পতাকা। অনেক বাড়ির ছাদে প্রিয় দলের পতাকা উড়ছে। তবে এবার আর্জেন্টিনার পতাকাই বেশি উড়ছে। সমর্থকরা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তর্কবিতর্ক জুড়ে দিয়েছেন। ১৪ জুন উদ্বোধনী ম্যাচে রাশিয়ার মুখোমুখি হবে সৌদি আরব। এদিকে বিশ্বকাপে প্রিয় দলের পতাকা কিনতে ভিড় এখনো ভীর করছেন সমর্থকরা। এবার সম্ভাব্য শিরোপাজয়ী দল আর্জেন্টিনার সর্মথক বেশি বলে অনেকের মুখে মুখে। এছাড়াও ব্রাজিল, জার্মানী, স্পেনের সমর্থকও কম নয়। অন্যদিকে শহরের মধ্যে শেরীতে একটি আর্জেন্টিনা বাড়ির ছবি এখন ফেসবুকে তোলপাড় শুরু হয়েছে। আর্জেন্টিনা বাড়ি দেখতে এখন অনেকে ভির করছে সেখানে।

শহরের নিউ মার্কেট ভ্রাম্যমান পতাকা বিক্রেতা আছর আলী বলেন, আকারভেদে প্রতি পতাকা ৫০ টাকা থেকে ৬০০ টাকায় বিক্রি হচ্ছে। তবে এবার আর্জেন্টিনার পতাকার চাহিদা বেশি। পাশাপাশি ব্রাজিলেও চাহিদা আছে। গৃদ্দানারায়নপুর মহল্লার বাসিন্দা মিজান মিয়া বলেন, আমাদের বাসায় সবাই আর্জেন্টিনা। আমি ৪ফুট আকারের পতাকা কিনেছি। বুধবার দুপুরে শহরের কলেজ মোড় এলাকার উচ্চমাধ্যমিক শ্রেণীর ছাত্র ফয়সাল ও রাব্বীর সঙ্গে কথা হয়। তারা বলেন, মাত্র আর্জেন্টিনার পতাকা কিনলাম। এখন মেসের ছাদে গিয়ে লাগাবো।

এদিকে শহরের থানামোড়, নিউমার্কেট, বাসষ্ট্যান্ড, খোয়ারপাড়সহ শহরের বিভিন্ন এলাকায় পতাকা বিক্রি হচ্ছে।শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে প্রিয় দলের সমর্থন করে বিলবোর্ডও দেখা গেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!