You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বিভিন্ন স্থানে ডিবি পুলিশের অভিযান ।। গ্রেফতার ১৭ জুয়ারী সহ ১৯ জন

জেলার বিভিন্ন উপজেলায় ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে ১৭ জুয়ারী সহ ১৯ জনকেগ্রেফতার করা হয়েছে । গেল ১৪ জানুয়ারী রবিবার এসব অভিযান পরিচালনা করা হয়। এসব জুয়ারী ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সুত্র জানায় , ডিবি’র এসআই হাসিবুর রহমান, এএসআই মনোয়ার হোসেন ও রেজাউল করিম গোপন সংবাদের ভিত্তিতে ওই দিন বিকেলে শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়াস্তিরচর গ্রাম থেকে পার্শ্ববর্তী জামালপুর জেলার মেলান্দহ উপজেলার উত্তর বালুচর গ্রামের মমিন মিয়ার ছেলে সোলাইমান (২৫) কে ইয়াবা বিক্রয় কালে ২২ পিস ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করেছে।
এদিকে একই দিন রাত ৮টার দিকে ডিবি’র এসআই সজীব খাঁন শ্রীবরদী উপজেলার কুড়িকাহনীয়া এলাকার শেখ ফরিদের ছেলে মনির (২০) ভ্রাম্যমান গাজা বিক্রয় কালে ২শ গ্রাম গাজাসহ গ্রেফতার করে।

অপর দিকে একই দিন ডিবি’র এসআই ফজলে এলাহী, এসআই লাল মামুদ, এএসআই মনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ পৃথক অভিযান চালিয়ে শ্রীবরদী উপজেলায় ৮ জুয়ারী কে গ্রেফতার করেছে। এসব জুয়ারীরা হলো, আঃ হাকিম (১৯), ইয়ানুছ (৪০), মহির উদ্দিন (৩৫), সোহেল মিয়া (৩৫), আজাহার আলী (৪৫), আরজু মিয়া (৪৫), আঃ হাকিম (২৬) ও শাহ আলী (৩২)। ঝিনাইগাতী উপজেলায় ধৃত দুই জুয়াড়ী হলো, বুকল মিয়া (৪৫) ও আঃ রাজ্জাক (৪০)।

এছাড়াও শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকা থেকে ৭ জুয়ারীকে গ্রেফতার করেছে, এরা হলো, মনিব আলী (৬০), মাহফুজ আলী (৪০), বিহাড়ী (৪৫), বিল্লাল (৪৫), আক্কাছ আলী (৫০), ফারুক (৪০) ও আবুল কালাম (৪০)। পরে এদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ডিবি পুলিশ বাদী হয়ে পৃথক পৃথক মামলা দায়ের করেছে।

শেরপুর জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) মো: নওজেস আলী মিয়া সোমবার রাতে শেরপুর টাইমসের কাছে এ অভিযানগুলোর সত্যতা নিশ্চিত করে বলেন, জেলার আইন শৃংখলা রক্ষায় ডিবি পুলিশ উর্ধতন কৃর্তপক্ষের নির্দেশক্রমে এ ধরনের অভিযান অব্যাহত রাখবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!