শেরপুরে বিজয় দিবস উপলক্ষে আলোচনা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

শেরপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়েছে । গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের আয়োজনে ১৩ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় শহরের খরমপুরস্থ শেরপুর মিডিয়া সেন্টারে এ আলোচনা সভা এবং সাহিত্য আড্ডায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সেক্টর কামান্ডার্স ফোরামের সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ এ্যাডভোকেট মো. আখতারুজ্জামান।

গাঙচিলের আহ্বায়ক কবি ও সাংবাদিক রফিক মজিদের সভাপতিত্বে এবং সদস্য সচিব কবি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এ আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন শেরপুরের সহিত্য গবেষক ও সহকারী শিক্ষক কবি জ্যোতি পোদ্দার।

এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবি মহিউদ্দিন বিন্ জুবায়েদ, ছাড়াকার নূরুল ইসলাম মনি, কবি রোজিনা তাসমিন, কবি আরিফ হাসান প্রমুখ।  আলোচনা সভা শেষে উপস্থিত কবি-সাহিত্যিকরা কবিতা আবৃত্তি করেন এবং কবি শফিউল আলমের একক কাব্য গ্রন্থ ‘স্বপ্ন প্রদীপ’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

সাহিত্য আড্ডায় মোস্তাফিজুল হক, আশরাফ আলী চারু, শহিদুল ইসলাম ফকির, নূরল ইসলাম নাযীফ, হেনা আক্তার, জান্নাতুল ফেরদৌসী মিশু, নাসিম তালুকদার, শফিউল আলম, ওমর ফারুক, এম এইচ মুকুল, মকবুল হোসেন, শাকিল আহমেদ সৌরভ, রুবেল খান, রুমেল খান, আবু রায়হান, সাইফুল বিন জজব, তথ্য মূলক অনলাইন আওয়ার শেরপুর এর প্রকাশক মো. দেলোয়ার হোসেন, সাংবাদিক কাজী মাসুম, মরিরুজ্জামান রিপন, বুলবুল আহমেদ, আব্দুল মোত্তালিব সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।