শেরপুরে বিএনপি নেতা হযরত আলীর গনসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও শেরপুর সদর-১ আসনের সম্ভাব্য এমপি প্রার্থী আলহাজ্ব মো: হযরত আলী গনসংযোগ শুরু করেছেন। গনসংযোগের অংশ হিসেবে ১৭ নভেম্বর রাতে শেরপুর জেলা শহরের গুরুত্বপূর্ণ খোয়ারপাড় শাপলা চত্বর মোড়ে ও গৌরীপুর জামুর দোকান মোড়ে দুটি পৃথক পথসভা করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, জেলা বিএনপির নেতা আওয়াল চৌধুরী, ছামিউল ইসলাম আতাহার, নালিতাবাড়ী উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন, শহর বিএনপির যুগ্ম-আহ্বায়ক এডভোকেট আব্দুল মান্নান, যুগ্ম-আহ্বায়ক এমদাদুল হক মাষ্টার, শেরপুর সদর থানা বিএনপির সদস্যসচিব ফরহাদ আলী, যুগ্ম-আহ্বায়ক আক্রামুজ্জামান রাহাত, সাইফুল ইসলাম, সফিকুল ইসলাম গোল্ডেন, আতাউর রহমান আতা, বিএনপি নেতা মোকাদ্দেস, মিন্টু, বাচ্চু, মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।


বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, বর্তমান সরকার নির্বাচন দেখে ভয় পাচ্ছে। তাই তারা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বয় পাচ্ছে। তিনি বলেন, দেশের মানুষকে এ সরকারের এ অগনতান্ত্রিক আচরণের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করতে হবে।

সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলী বলেন, এ সরকার জানে আগামী নির্বাচনে তারা হেরে যাবে। তাই তারা ভয়ভীতি দেখানোর জন্য মামলা হামলার ঘটনা ঘটাতে পারে। কিন্তু আমাদের ভয় পেলে চলবে না। তিনি বলেন, আওয়ামীলীগের নেতারা পাগল হয়ে গেছে। তারা কখন কি বলছেন তারা নিজেই বুঝতে পারছেননা।

তিনি আরো বলেন দেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে এ সরকারের বিরুদ্ধে। কাজেই বিএনপিকে ঘরে বে থাকলে চলবে না। আমাদের সবাইকে সাধারণ মানুষের দুয়ারে দুয়ারে যেতে হবে।

# খবরটি নতুনযুগ ডটকম থেকে কপিকৃত

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।