You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বিএনপি থেকে মনোনয়ন কিনলেন ১২ জন মনোনয়ন প্রত্যাশি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে শেরপুরের তিনটি আসনে শেষ খবর পাওয়া পর্যন্ত ১২ জন মনোনয়ন প্রত্যাশি বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) মনোনয়ন ফরম কিনেছেন ।

তারা হলেন শেরপুর -১ আসনে জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব হযরত আলী (তিনি কারাগারে থাকায় তার পক্ষে দলীয় নেতাকর্মীরা ফরম কিনেন) , তার মেয়ে ডা: প্রিয়াংকা, জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি ও আইনজীবি বারের সাবেক সাধারণ সম্পাদক এডভোেকেট তৌহিদুর রহমান, জেলা বিএনপি নেতা এডভোকেট মোহাম্মদ আবদুল্লাহ, শেরপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এস এম শহিদুল ইসলাম, সদর উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম গোল্ডেন ।

এছাড়াও শেরপুর-২ আসনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, সাবেক হুইপ জাহেদ আলী চৌধুরীর ছেলে ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফাহিম চৌধুরী, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান রিপন এবং বিএনপি নেতা জায়েদুর রশীদ শ্যামল বিএনপির এমপি টিকেট পেতে মনোনয়ন ফরম কিনেছেন।

এছাড়াও শেরপুর-৩ আসনে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল ও মেজর (অবসরপ্রাপ্ত) হাসান বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন বলে দলীয় একটি নির্ভরযোগ্য সূত্র শেরপুর টাইমসকে নিশ্চিত করেছেন। বলা বাহুল্য , শেরপুর-৩ আসনে ক্ষমতাসীন দল আওয়ামীলীগের প্রায় একডজন প্রার্থী থাকলেও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল কার্যত বিএনপির একক প্রার্থী বলে মনে করছে রাজনীতি সংশ্লিষ্ট মহল।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!