শেরপুরে বালুর স্তুপের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু। আহত-৩

শেরপুরের নালিতাবাড়ীতে অপরিকল্পিতভাবে উত্তোলিত বালুর স্তুপ ধ্বসে সোহান নামে ৬ বছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও তিন শিশু। আজ দুপুরে উপজেলার গোবিন্দনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে । সোহান ওই গ্রামের আরিফুর রহমানের ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের ভোগাই নদীর তীর সংলগ্ন রাস্তার পাশে নদী থেকে অপরিকল্পিত উপায়ে উত্তোলিত বালু উচু করে স্তুপ আকারে রাখা ছিল। শুক্রবার দুপুরে ওই গ্রামের রিক্সাচালক আরিফুর রহমানের ছেলে সোহান তার সাথীদের নিয়ে খেলতে যায়।

একপর্যায়ে উপর থেকে স্তুপ ধ্বসে পড়লে সোহান ও তার তিন সঙ্গী বালুচাপা পড়ে। পরে আশপাশের লোকজন দ্রুত বালুচাপা থেকে চার জনকেই উদ্ধার করে। তবে সোহানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে আরো শিশু চাপা থাকতে পারে এমন খবর পেয়ে নালিতাবাড়ী দমকল বাহিনীর কর্মীরা সেখানে উদ্ধার অভিযান চালায়। তবে শেষ পর্যন্ত আর কোন শিশুকে বালুচাপা অবস্থায় যাওয়া যায়নি।

নালিতাবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মীর মোহাম্মদ মারুফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের