You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বাবুল হত্যা মামলার দুই আসামী গ্রেফতার

শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের চরবাবনা কান্দা পাড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে মরদেহ উদ্ধার হওয়া বাবুল মিয়া (২৪) হত্যা মামলার এজাহারভুক্ত দু্ই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ।

শনিবার ভোররাতে তাদেরকে গ্রেফতার করে পুলিশ । গ্রেফতারকৃতরা হলো, একই গ্রামের প্রতিবেশী আরমান আলীর ছেলে মোঃ আঃ করিম (২৮) ও মৃত হাউস আলী ওরফে সদাইয়ের ছেলে মোঃ ফজু মিয়া (৪০)। পরে ওই দুই আসামীকে ৭দিনের রিমান্ড চেয়ে আজ আদালতে সোপর্দ করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরবাবনা কান্দাপাড়া গ্রামের জনৈক আরশাদ আলীর ছেলে বাবুল মিয়া গত ১৯ এপ্রিল বৃহস্পতিবার তার মা হাজেরা খাতুনের সাথে দেখা করতে পাশ্ববর্তী কেন্দুয়ারচর গ্রামে যায়। পরে খাওয়া-দাওয়া শেষে ওই দিন রাতে নিজ বাড়ী চরবাবনার উদ্দেশ্যে রওনা হয়।

এরপর সে রাতে আর বাড়ী ফিরেনি এবং সেই থেকে নিখোঁজ থাকে বাবুল মিয়া। পরে রাতে অভিভাবক আত্মীয়-স্বজন অনেক খোঁজাখুজি করে তাকে আর পায়নি। এদিকে পরদিন ২০ এপ্রিল শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে একদল কৃষক ধানের মাঠে কাজ করতে গিয়ে দেখতে পান বাবুল মিয়ার মৃতদেহ জনৈক আজমল বিএসসি’র ধান খেতে পড়ে আছে।

পরে আত্মীয়- স্বজনকে খবর দিলে তারা ঘটনাস্থল গিয়ে বাবুলের মৃতদেহ সনাক্ত করে। পরে সদর থানায় খবর দেয়া হলে এসআই মোফাখখির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে বাবুলের লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

এঘটনায় বাবুল মিয়া হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের জন্য মামলা তদন্তকারী অফিসার মোফাখখির উদ্দিন ধৃত আসামীদ্বয়কে পুলিশ হেফাজতে জিজ্ঞাসা বাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়েছে।

এব্যাপারে আগামী ২৩ এপ্রিল সোমবার বিজ্ঞ আদালত রিমান্ড শুনানীর দিন ধার্য করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!