You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে মহান বিজয় দিবস পালিত হচ্ছে

মহিউদ্দিন সোহেল / ইমরান হাসান রাব্বী : শেরপুরে বর্ণাঢ্য আয়োজনে ৪৬ তম মহান বিজয় দিবস পালিত হচ্ছে। ১৬ ডিসেম্বর শনিবার প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচিত হয়। ভোরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি, জেলা প্রশাসক ড.মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপির নেতৃত্বে আওয়ামী লীগ, জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক হযরত আলীর নেতৃত্বে বিএনপি, জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ ইলিয়াছ উদ্দিনের নেতৃত্বে জাতীয়পার্টি , জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে জেলা যুবলীগের একাংশ, জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ইফতেখার হোসেন কাফি জুবেরী ও খোরশেদ আলম ইয়াকুবের নেতৃত্বে সেচ্ছাসেবকলীগের একাংশ,  প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জিএম বাবুল ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলার নেতৃত্বে প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়।

পরে জেলা মুক্তিযুদ্ধা স্মৃতি স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে ।

এছাড়াও শিশুদের চিত্রাঙ্কন, আবৃত্তি, রচনা, সঙ্গীত প্রতিযোগিতা এবং হাসপাতাল, জেলখানা, এতিমখানা ও দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের উন্নতমানের খাবার পরিবেশন ,মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতা সহ দিনব্যাপি নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে।

আরো ছবি …..

আরো ছবি ….

 

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!