You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বন্যার্ত মানুষের মাঝে জেলা পরিষদের ত্রান বিতরণ

শেরপুরে বন্যার্ত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে জেলা পরিষদ । আজ দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমানের নেতৃত্বে জেলা পরিষদের অন্যান্য সদস্য ও কর্মকর্তারা এ ত্রান বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়ন,চরমোচারিয়া ইউনিয়ন ও চরপক্ষীমারি ইউনিয়নের বন্যা দূর্গত এলাকার ৪০০টি পরিবারের মাঝে প্রতি পরিবারে ৫ কেজি চাল, আদা কেজি ডাল, ১ কেজি চিড়া, ১ টি গুড় ,খাবার স্যালাইন ও ওষূধ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান বিতরণ কালে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ সাব্বির আহাম্মেদ খোকন, প্যানেল চেয়ারম্যান-২ আবু তাহের, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান, সদস্য খন্দকার আরিফ আহাম্মেদ , বিল্লাল চৌধুরী, আব্দুল্লাহ হেল আল আমীন, কফিল উদ্দিন, আব্দুল হান্নান, আব্দুল খালেক মোল্লা সহ অন্যান্য সদস্যগন, চরপক্ষিমারী ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, কামারেরচর ইউনিয়ন পরিষদের সচিব হযরত আলী সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ত্রান বিতরণ কালে সংক্ষিপ্ত ভাষণ কালে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান বলেন, বন্যায় মানুষের চরম দূর্ভোগ হচ্ছে । আমরা আমাদের সাধ্যমত কিছু পরিবারে সহায়তা প্রদান করার চেষ্ঠা করছি । আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আরো ত্রান সহায়তা বৃদ্ধি করার অনুরোধ করছি। যেন অসহায় এ মানুষ গুলোর দুর্ভোগ লাঘব হয় ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!