You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বন্যহাতির অব্যাহত হামলা ,এবার প্রাণ গেল কৃষকের

শেরপুরে শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী হালুয়াহাটি গ্রামে বন্যহাতির আক্রমণে এক কৃষক নিহত ও তার স্ত্রী এবং এক ছেলে আহত হয়েছেন। ১০ আগস্ট বৃহস্পতিবার রাত ১১ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হাই ওরফে নাডু মিয়া (৬৫) ওই গ্রামের তনু মন্ডলের ছেলে। আহত ইস্রাফিল মিয়া ও তার মা’কে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে ৩০/৪০ টি বন্যহাতির একটি দল পাহাড় থেকে খাদ্যের লোকালয়ে নেমে আসে। স্থানীয় লোকজন আলোর মশাল জ¦ালিয়ে, টর্চলাইটের আলো ফেলে, চিৎকার-চেঁচামেচি করে বন্যহাতি তাড়াতে চেষ্টা করে।

একপর্যায়ে বন্যহাতির দল বসতবাড়ীতে উঠে আসার সময় কৃষক আব্দুল হাই ও তার স্ত্রী সন্তান বন্যহাতির সামনে পড়েন। এসময় দলের একটি হাতি আব্দুল হাইকে শুড় পেচিয়ে পায়ে পিষ্ট করলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

তাকে উদ্ধার করতে গিয়ে স্ত্রী এবং ছেলেও বন্যহাতির আক্রমণে আহত হন।

উল্লেখ্য গত ২৯ জুলাই শনিবার মধ্যরাতে ঝিনাইগাতি উপজেলার ছোট গজনি গ্রামে বন্য হাতির আক্রমনে পলোদফ সাংমা নামে এক আদিবাসী যুবকের মৃত্যু হয়।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!