শেরপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

শেরপুরে নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ সকালে কালেক্টরেট চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে দিবসের সূচনা করেন স্থানীয় সাংসদ হুইপ আতিউর রহমান আতিক। এরপর জেলা প্রশাসক আনারকলি মাহবুব, পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধার্ঘ নিবেদন করেন।


শ্রদ্ধা নিবেদন শেষে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে। র‌্যালিতে জেলা প্রশাসন, সরকারি-বেসরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তা, বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী অংশ নেয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনগন্ধায় আয়োজিত আলোচনা সভায় জেলা প্রশাসক আনারকলি মাহবুবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ হুইপ আতিউর রহমান আতিক। আলোচনা শেষে জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের