You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুরে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

“ বঙ্গবন্ধুর জন্মদিন: রঙ ছড়ানো আলো, লাল সবুজের বাংলাদেশে থাকবে শিশু ভালো ” এ প্রতিপাদ্য কে সামনে রেখে সারাদেশের ন্যায় শেরপুরেও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যদায় পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৮টায় জেলা কালেক্টরেট চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন , পুলিশ প্রশাসন সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান পুস্পস্তবক অর্পণ করে ।

এসময় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনির নেতৃত্বে জেলা প্রশাসন কার্যালয় থেকে একটি র‌্যালি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনী গন্ধায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও দিনব্যাপি বঙ্গবন্ধুর জীবন নিয়ে আলোচনা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধ বিষয়ক পুস্তক প্রদর্শনী, বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা, পুরস্কার বিতরণ , তথ্যচিত্র প্রদর্শন ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা কর্মসূচি পালিত হওয়ার কথা রয়েছে ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!